বিপ্লব
- রাসেল আবদুর রহমান ০৭-০৫-২০২৪

এখন যা ঘটছে আমার বুকে এখান থেকে বের হয়ে গিয়ে
যদি থামিয়ে দিতে পারি পৃথিবীর গতি
আমার বুক হয়ে যাবে পৃথিবী!

এমন বিপ্লব আজ সময়ের দাবি
আসুন নিজের সাথে যুদ্ধ করি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।